মেনু নির্বাচন করুন
খবর

খানসামা উপজেলায় জেলা প্রশাসক মহোদয়ের সাথে মতবিনিময় সভা

২৭ জুন ২০১৯ বৃহষ্পতিবার দিনাজপুর জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোঃ মাহমুদুল আলম খানসামা উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিকবৃন্দ, শিক্ষক ও সুধী সমাজের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। উক্ত সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মোঃ আবু হাতেম, ভাইস চেয়ারম্যান, এটিএম সুজাউদ্দিন শাহ (লুহিন), মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন খানসামা উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জনাব আহমেদ মাহবুব-উল-ইসলাম।

জেলা প্রশাসক মহোদয় টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের নিমিত্তে সকলকে সমন্বিতভাবে কাজ করার উপর গুরুত্বারোপ করেন। এছাড়াও জনসাধারণ যাতে সরকারি দপ্তর হতে সেবাগ্রহণে কোনরুপ বিরম্বনায় না পড়েন সে বিষয়ে সকল দপ্তর প্রধানকে নির্দেশনা প্রদান করেন এবং মতবিনিময় সভায় বিভিন্ন দপ্তর প্রধান ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণের উত্থাপিত সমস্যার সমাধানকল্পে দ্রুত পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।

মতবিনিমিয় শেষে তিনি খানসামা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সততা স্টোর উদ্বোধন করেন এবং খানসামা উপজেলাকে ভিক্ষুকমুক্ত করার অংশ হিসেবে ভিক্ষুকদের মাঝে দোকান ঘর বিতরণ ও নগদ অর্থ প্রদান করেন।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৯-০৬-২৭

আর্কাইভ তারিখ

২০১৯-০৭-২৫


Share with :

Facebook Twitter