মেনু নির্বাচন করুন
নোটিশ

বিসিসি কর্তৃক সরবরাহকৃত ইন্টারনেট সংযোগে কোন প্রকার সমস্যা দেখা দিলে নিম্ন বর্ণিত মোবাইল নাম্বার গুলোতে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

ফাইল


ছবি


Publish Date

২০২০-০৩-১২

Archive Date

২০২৩-০৭-১৩

বিস্তারিত

 

 

বিসিসি কর্তৃক সরবরাহকৃত ইন্টারনেট সংযোগে কোন প্রোকার সমস্যা দেখা দিলে নিম্ন বর্ণিত মোবাইল নাম্বার গুলোতে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

  • বিসিসি(Central Help Line of BCC)

              +৮৮০২৫৫০০৬৮২৩

  • আবু রায়হান /মানুন (District Head, Fiber At Home)

              ০১৯৯৯০৭৫৩২৫(আবু রায়হান)

      ০১৯৯৯০৭৫৬৪২(মানুন )

  • রুহুল আমিন(Field Level Technician)

             ০১৯৯৯০৭৫২০৭        

অভিযোগ প্রক্রিয়া ও প্রতিকারঃ

১ম ধাপঃ

 বিসিসির কেন্দ্রীয় হেল্পলাইনে ফোনদিয়ে অফিসের নাম, জেলা, উপজেলা উল্লেখ করে সমস্যার বিবরণ দিতে হবে অর্থাৎ(+৮৮০২৫৫০০৬৮২৩) এই নাম্বারে। তারপর বিসিসি উক্ত সমস্যার বিবরণ সম্বলিত একটি টোকেন জেনারেট করে  তাদের দিনাজপুর প্রতিনিধিকে জানাবে।

২য় ধাপঃ

দিনাজপুর জেলা প্রতিনিধির নির্দেশক্রমে রুহুল আমিন যে(Field Level Technician) এসে ঠিক করে দিবে।

 

***** BCC’s Practice is that they don’t move frequently to their problematic office/Upazila instantly, first they gather few tokens of particular Upazila/Area then they move to that area to solve problems of multiple offices of particular Upazila/Area in a single arriving. So It may consume some time to get desired solution regarding BCC’s broadband internet connection problems.

***Their explanation regarding this time consumption is shortage of ManPower.    

 

 

 


Share with :

Facebook Twitter