Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বিসিসি কর্তৃক সরবরাহকৃত ইন্টারনেট সংযোগে কোন প্রকার সমস্যা দেখা দিলে নিম্ন বর্ণিত মোবাইল নাম্বার গুলোতে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।
বিস্তারিত

 

 

বিসিসি কর্তৃক সরবরাহকৃত ইন্টারনেট সংযোগে কোন প্রোকার সমস্যা দেখা দিলে নিম্ন বর্ণিত মোবাইল নাম্বার গুলোতে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

  • বিসিসি(Central Help Line of BCC)

              +৮৮০২৫৫০০৬৮২৩

  • আবু রায়হান /মানুন (District Head, Fiber At Home)

              ০১৯৯৯০৭৫৩২৫(আবু রায়হান)

      ০১৯৯৯০৭৫৬৪২(মানুন )

  • রুহুল আমিন(Field Level Technician)

             ০১৯৯৯০৭৫২০৭        

অভিযোগ প্রক্রিয়া ও প্রতিকারঃ

১ম ধাপঃ

 বিসিসির কেন্দ্রীয় হেল্পলাইনে ফোনদিয়ে অফিসের নাম, জেলা, উপজেলা উল্লেখ করে সমস্যার বিবরণ দিতে হবে অর্থাৎ(+৮৮০২৫৫০০৬৮২৩) এই নাম্বারে। তারপর বিসিসি উক্ত সমস্যার বিবরণ সম্বলিত একটি টোকেন জেনারেট করে  তাদের দিনাজপুর প্রতিনিধিকে জানাবে।

২য় ধাপঃ

দিনাজপুর জেলা প্রতিনিধির নির্দেশক্রমে রুহুল আমিন যে(Field Level Technician) এসে ঠিক করে দিবে।

 

***** BCC’s Practice is that they don’t move frequently to their problematic office/Upazila instantly, first they gather few tokens of particular Upazila/Area then they move to that area to solve problems of multiple offices of particular Upazila/Area in a single arriving. So It may consume some time to get desired solution regarding BCC’s broadband internet connection problems.

***Their explanation regarding this time consumption is shortage of ManPower.    

 

 

 

ডাউনলোড
প্রকাশের তারিখ
12/03/2020
আর্কাইভ তারিখ
13/07/2023