বিসিসি কর্তৃক সরবরাহকৃত ইন্টারনেট সংযোগে কোন প্রোকার সমস্যা দেখা দিলে নিম্ন বর্ণিত মোবাইল নাম্বার গুলোতে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।
+৮৮০২৫৫০০৬৮২৩
০১৯৯৯০৭৫৩২৫(আবু রায়হান)
০১৯৯৯০৭৫৬৪২(মানুন )
০১৯৯৯০৭৫২০৭
অভিযোগ প্রক্রিয়া ও প্রতিকারঃ
১ম ধাপঃ
বিসিসির কেন্দ্রীয় হেল্পলাইনে ফোনদিয়ে অফিসের নাম, জেলা, উপজেলা উল্লেখ করে সমস্যার বিবরণ দিতে হবে অর্থাৎ(+৮৮০২৫৫০০৬৮২৩) এই নাম্বারে। তারপর বিসিসি উক্ত সমস্যার বিবরণ সম্বলিত একটি টোকেন জেনারেট করে তাদের দিনাজপুর প্রতিনিধিকে জানাবে।
২য় ধাপঃ
দিনাজপুর জেলা প্রতিনিধির নির্দেশক্রমে রুহুল আমিন যে(Field Level Technician) এসে ঠিক করে দিবে।
***** BCC’s Practice is that they don’t move frequently to their problematic office/Upazila instantly, first they gather few tokens of particular Upazila/Area then they move to that area to solve problems of multiple offices of particular Upazila/Area in a single arriving. So It may consume some time to get desired solution regarding BCC’s broadband internet connection problems.
***Their explanation regarding this time consumption is shortage of ManPower.
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস